Nojoto: Largest Storytelling Platform

প্রায় ১০০ ঘণ্টা পর গার্ডেনরিচের ধ্বংসস্তূপ থেকে উদ

প্রায় ১০০ ঘণ্টা পর গার্ডেনরিচের ধ্বংসস্তূপ থেকে উদ্ধার শেরুর দেহ, মৃত বেড়ে ১১

রবিবার রাত ১১টা ৫০ নাগাদ গার্ডেনরিচে নির্মীয়মাণ বহুতলটি হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। আর তার নিচে আটকে পড়েন এলাকার ব্যবসায়ী আবদুল রউফ নিজামি ওরফে শেরু। সঙ্গে সঙ্গে আত্মীয়, বন্ধুদের ফোন করে শেরু আর্তনাদ করেন, "ফাসা হুয়া হ্যায়, মুঝে নিকালো।"

 গার্ডেনরিচ বিপর্যয়ের প্রায় ১০০ ঘণ্টা পেরিয়েছে। অবশেষে উদ্ধার আবদুল রউফ নিজামি ওরফে শেরু। বৃহস্পতিবার রাতে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ফলে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১১। আহত বেশ কয়েকজন এখনও হাসপাতালে চিকিৎসাধীন।

রবিবার রাত মানে আড্ডা, হাসিঠাট্টার আদর্শ সময়। রাত ১২টার আগে সেই আড্ডা ভাঙে না। ১৭ মার্চও গার্ডেনরিচের (Gardenrich) ফতেপুর ব্যানার্জি বাগান লেনের অভিশপ্ত বহুতলের দোতলায় সেই আড্ডা চলছিল। কে-ই বা জানত বন্ধুদের হাসি-মজার মেজাজ খান খান করে দেবে সেই বাড়িই? অথচ বাস্তবে ঘটে গেল সেই অনভিপ্রেত ঘটনাই। রাত ১১টা ৫০ নাগাদ নির্মীয়মাণ বহুতলটি হুড়মুড়িয়ে ভেঙে পড়ে (Collapsed)। আর তার নিচে আটকে পড়েন এলাকার ব্যবসায়ী আবদুল রউফ নিজামি ওরফে শেরু। সঙ্গে সঙ্গে আত্মীয়, বন্ধুদের ফোন করে শেরুর আর্তনাদ – “ফাসা হুয়া হ্যায়, মুঝে নিকালো।” ব্যস, তার পর সব চুপ।

©BANGLE TIMES
  #Gardenrich